রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মানিকগঞ্জ সাটুরিয়ায় মডেল মসজিদের শুভ উদ্বোধন

মানিকগঞ্জ সাটুরিয়ায় মডেল মসজিদের শুভ উদ্বোধন

 

মানিকগঞ্জ (সাটুরিয়া) মোঃ আবুবকর সিদ্দিকঃ মানিকগঞ্জ সাটুরিয়া উপজেলার মুসলিম উম্মার বহুকাঙ্খিত অত্যাধুনিক মডেল মসজিদ গত ১৬ই জানুয়ারি (সোমবার ) শুভ উদ্বোধন করা হয় ।

সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার শারমিন আরা সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মানিকগঞ্জ জেলা স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মুহাম্মদ শফিকুল ইসলাম উপস্থিত থেকে সকাল ১১ ঘটিকায় সারা দেশে একযুগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে দেশের ৫০টি মডেল মসজিদের ন্যায় এ মসজিদটিও ভার্চুয়ালি শুভ উদ্বোধন করেন।

বাংলাদেশ সরকারের অর্থায়নে এবং গণপূর্ত অধিদপ্তরের তত্ত্বাবধানে সাটুরিয়া উপজেলায় অত্যাধুনিক এই মসজিদটি নির্মাণ করা হয়। জানা যায়, ইসলামিক ফাউন্ডেশনের তত্ত্বাবধানে পরিচালিত তিন তলা বিশিষ্ট অত্যাধুনিক এই মসজিদটিতে একসাথে প্রায় এক হাজার নারী-পুরুষ মুসল্লি নামাজ আদায় করতে পারবেন। পাশাপাশি মসজিদটিতে ইসলামিক লাইব্রেরী, মরদেহ গোসল ও কফিন বহনের ব্যবস্থা, নারী মুসল্লিদের পৃথক পৃথকভাবে ওযু‌ ও নামাজ আদায়ের ব্যবস্থা, হজযাত্রীদের নিবন্ধনসহ প্রশিক্ষণের ব্যবস্থা, ইমাম প্রশিক্ষণ কেন্দ্র এবং দেশি-বিদেশি মুসল্লিদের আবাসন সুবিধাসহ আরো বিভিন্ন সুযোগ সুবিধা রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান এ্যাড, আব্দুল মজিদ ফটো। সাটুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খায়ারুন্নাহার, সাটুরিয়া থানার ( ওসি) সুকুমার বিশ্বাস, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফজলুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক মোঃ জামাল হোসেন, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন মাষ্টার, মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ রাজ্জাক হোসাইন রাজ, বালিয়াটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রুহুল আমিন, সাটুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন পিন্টু, ধানকোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল রউফ, বালিয়াটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর সোহেল আহমেদ চৌধুরী, দরগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এলাহী বক্স রতন প্রমুখ সহ উপজেলার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন পেশাজীবি লোকজন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১৬ অপরাহ্ণ
  • ১৯:৩১ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x