বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
জোবিঅ-আশুলিয়া আওতাধীন কা‌শিমপু‌রে বি‌ভিন্ন এলাকায় তিতাসের অ‌ভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় তিতাসের অভিযান এবং অভিযানকৃত সাশ্রয়কৃত গ্যাসের আনুমানিক মূল্য ৫১,৩৭৮ টাকা (দৈনিক ভিত্তিক)  মানিকগঞ্জ ঘিওরে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা

বেনাপোল কাগজ পুকুরে মাদক, নারী ও শিশু পাচার প্রতিরোধে আলোচনা সভা

বেনাপোল কাগজ পুকুরে মাদক, নারী ও শিশু পাচার প্রতিরোধে আলোচনা সভা

 

যশোর (বেনাপোল) থেকে মোঃ রাসেল ইসলামঃ— দেশের কৃষ্টি-কালচার ব্যবসা-বানিজ্য অর্থ নৈতিক কর্মকান্ড দূর্বল করার লক্ষ্যে চোরাচালানীরা সীমান্তে এ ধরনের সহজতর রুট গুলো কাজে লাগায়। সে কারনে দেশের অন্যান্য থানার তুলনায় বেনাপোল পোর্ট থানার অপরাধ কর্মকান্ড অনেক বেশি এবং অপরাধ গুলো ভিন্ন ধরনের হয়ে থাকে। সকল অপরাধ কর্মকান্ডকে প্রতিহত করতে বেনাপোল পোর্ট থানা পুলিশের বিভিন্ন কায়দায় ভিন্ন ভিন্ন কর্মসূচীর কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তারা জঙ্গীবাদ,সন্ত্রাসবাদ,মাদক মুক্ত সমাজ গঠন,নারী ও শিশু পাচার রোধ এবং চোরাচালান সহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের প্রতি জনসচেতনতা সৃষ্টি করতে অত্র থানা জুড়ে ইউনিয়ন এবং গ্রাম পর্যায়ে সভা-সমাবেশ করে চলেছে।

আরও পড়ুনঃ শার্শার শিকারপুর গ্রামে কন্যা সন্তানকে হত্যা করার পর গর্ভবতী মায়ের আত্নহত্যা

রবিবার(২/২/২০ইং) তারিখ সকালের দিকে বেনাপোল কাগজপুকুর বাজার কমির্টির আয়োজনে গ্রাম বাসী, স্থানীয় সংবাদকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বেনাপোল ইউনিয়ন চেয়ারম্যান বজলুর রহমানের সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান। এসময় আরো উপস্থিত ছিলেন, থানার তদন্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন, এসআই জাকির হোসেন, এসআই নাজমুলসহ উপ-পরিদর্শক, সহ-উপ পরিদর্শক, ওই থানার সকল পুলিশ কনেষ্টবল, কাগজপুকুর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সইফুল্লা হোসেন, কাগজ পুকুর বাজার ব্যবসায়ী এবং গ্রাম পুলিশ সহ কাগজ পুকুর গ্রাম বাসী।

আরও পড়ুনঃ ঝালকাঠিতে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার ও স্কুল পোষাক বিতরণ

প্রধান অতিথি’র বক্তব্যে পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান বলেন, মাদকের সুফল-কুফল, সীমান্তে অবৈধ পারাপার, মাদক,জঙ্গি দমন, নারী-শিশু পাচার প্রতিরোধে পুলিশকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি আরো বলেন মাদক ও চোরাচালানের ব্যাপারে কোন ছাড় দেওয়া হবে না। মাদক ও চোরাচালান প্রতিরোধে আরো কঠিন পদক্ষেপ গ্রহন করা হবে।

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১১:৪৭ পূর্বাহ্ণ
  • ১৫:৫১ অপরাহ্ণ
  • ১৭:৩২ অপরাহ্ণ
  • ১৮:৪৬ অপরাহ্ণ
  • ৫:৫৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x