শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
জোবিঅ-আশুলিয়া আওতাধীন কা‌শিমপু‌রে বি‌ভিন্ন এলাকায় তিতাসের অ‌ভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় তিতাসের অভিযান এবং অভিযানকৃত সাশ্রয়কৃত গ্যাসের আনুমানিক মূল্য ৫১,৩৭৮ টাকা (দৈনিক ভিত্তিক)  মানিকগঞ্জ ঘিওরে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা

সাভার ও আশুলিয়া কর্মরত সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থীর মতবিনিময়

সাভার ও আশুলিয়া কর্মরত সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থীর মতবিনিময়

 

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সাভার ও আশুলিয়া কর্মরত সকল সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র সাভার পৌরসভা এবং আসন্ন পৌর মেয়র প্রার্থী মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লা।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুর প্রায় ২ ঘটিকা সাভার পৌর এলাকায় অবস্থিত পার্বতীপুর মহল্লায় মামুন কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মেয়র প্রার্থী মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লা লিখিত বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশের অধিকাংশ পৌরসভাগুলোতে নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন প্রস্তুতি গ্রহণ করছে। আমি সাভার পৌরসভার আদি বাসিন্দা এবং বংশ পরিক্রমায় আমরা সাভার পৌরসভার স্থায়ী বাসিন্দা। মূলতঃ জন্ম রাজনৈতিক পরিবারে। আমার পরিবারের সবাই রাজনীতির সাথে জড়িত। এরই ধারাবাহিকতায় সাভার পৌরসভার ২ নং ওয়ার্ডে প্রথমবার বিপুল ভোটে আমার প্রতিদ্বন্দীকে পরাজিত করে আমি কাউন্সিলর পদে নিবাচিত হয়। এবং পর পর তিনবার কাউন্সিলর নির্বাচিত হয়ে এবং ১নং প্যানেল মেয়র হিসেবে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করেছি। এক যুগের কাছাকাছি সময় সাভারের অন্যতম বানিজ্য কেন্দ্র ও নদী বন্দর সাভার হাট-বাজারের সভাপতির দায়িত্ব পালন করে আসছি।

তিনি আরও বলেন, দলীয় সিদ্ধান্ত এবং সর্বস্তরের জনগণের উৎসাহে আমি আসন্ন সাভার পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন লাভের জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। এজন্য আমি আমার নির্বাচনী প্রক্রিয়ায় সর্বপ্রথম সাংবাদিক ভাইদের কাছে সহযোগিতা কামনা করছি। সেই সাথে আমার রাজনৈতিক সাথী, সহযোদ্ধা ও শুভাকাঙ্ক্ষীসহ সকলের কাছে সহযোগিতা কামনা করছি। নির্বাচিত হতে পারলে সাভার পৌরসভার যে সমস্ত কাজগুলো অসমাপ্ত রয়েছে এবং পরিকল্পনায় থেকেও আলোর মুখ দেখেনি সেসব বিষয় যেমন- পরিকল্পিত বর্জ্য ব্যবস্থা, সমস্থ পৌর এলাকাকে সিসি টিভির আওতায় আনা, ব্যাংক টাউন থেকে বিপিএটিসি পর্যন্ত পৌর এলাকাধিন ঢাকা-আরিচা মহাসড়কে সৌন্দর্য বর্ধন, স্ট্রিটি লাইট, পানি সরবরাহ, পয়ঃনিস্কাশন এর মত গুরুত্বপুর্ন বিষয়গুলোর প্রতি দৃষ্টি দিব এবং একই সঙ্গে করোনা চিকিৎসায় যাতে জনগণ তাদের সেবা পেতে পারে সে বিষয়টি গুরুত্বের সাথে দেখবো।

পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নোত্তর পর্বে সাভার পৌরসভার মেয়র প্রার্থী নজরুল ইসলাম মানিক মোল্লা বলেন, আপনাদের সমর্থন এবং সহযোগিতায় যদি আমি পৌরসভার মেয়র হিসেবে মনোনয়ন পাই তাহলে প্রথমেই আপনাদের সাথে বসে জনগণের দুর্ভোগ লাগবে এবং পৌরসভার উন্নয়নে যা যা করা দরকার তাই আমি করবো।

উক্ত এ মতবিনিময় সভায় সাভার-আশুলিয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীসহ সাভার পৌরসভার বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৪ পূর্বাহ্ণ
  • ১১:৪৮ পূর্বাহ্ণ
  • ১৫:৫৫ অপরাহ্ণ
  • ১৭:৩৬ অপরাহ্ণ
  • ১৮:৫০ অপরাহ্ণ
  • ৫:৫৬ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x